Main Menu

মেয়েরা আসলে ভালোবাসার মানুষটির কাছে কী চায়?

1) False attention : মেয়েরা তার ভালোবাসার মানুষটির কাছে সব সময় একটা সলিড মুহুর্ত চায়। হোক না দশ মিনিট তবু সে চায় ওই দশ টা মিনিট আপনি তার চোখের দিকে তাকিয়ে কথা বলুন,তার হাত ধরে কথা বলুন। টিভি দেখতে দেখতে বা মোবাইল টিপতে টিপতে আপনার হু হ্যা উত্তর একে বারে কথা না বলার চেয়ে বেশি কষ্ট দেয় তাকে।

2) Never do any lazy movement : মেয়েরা বোকা সোঁকা ছেলে পছন্দ করলেও অলস ছেলে একদম পছন্দ করেনা। তার সামনে পুরুষালি আচরন করেন। কথা বলার সময় মোচড়ামুচড়ি করা বা হেলে দুলে পড়া তার সামনে আপনার পার্সোনালিটিকে হেয় করে।

3) Never doubt her without any prove : পুরোপুরি নিশ্চিত না হয়ে কখনো তাকে সন্দেহ করবেন না। এই মিছে মিছি সন্দেহের কারনে অনেক মেয়ে সত্যি সত্যি খারাপ পথে ধাবিত হয়।

4) Never rulled her infront of anybody : মেয়েরা খুব আবেগ প্রবন হয় আপনি একা তাকে মারধোর করলেও দেখবেন আবার সব ভুলে গিয়ে আপন করে নিয়েছে। কিন্তু কোনো মেয়ে অন্য কারো সামনে নিজের অপমান সহ্য করতে পারেনা।

5) dont admire too much any girls infront of her : ভুলেও আপনার প্রেমিকা বা স্ত্রীর কাছে যত পজেটিভ গুন ই থাক না কেনো অন্য কোনো মেয়ের ব্যাপারে অতিরিক্ত প্রশংসা করবেন না।

6) Try not to show ur habitual problem : একটু পর পর শরীর চুলকানো, নাক কান খোটা ইত্যাদির বদ অভ্যাস থাকলে ভুলেও তার সামনে করবেন না। ছোট ছোট এই বাজে ব্যাপার গুলো অনেক সময়ই প্রেমিক বা স্বামীর প্রতি আকর্ষণ কমিয়ে দেয়।

7) Dont introduce ur gf wiith ur friends : সম্পর্ক মজবুত রাখতে চাইলে যতটা সম্ভব প্রেমিকা কে বন্ধু মহল থেকে দূরে রাখুন। এই ব্যাপারটা ভুক্তভোগী ছেলেরা ভালো বুঝবেন। 🙂

8) Dont try to dominate always : সব সময় তাকে নিয়ন্ত্রন করতে চাইলে ভুল করবেন। মাঝে মাঝে তার কথা মেনে নিন, তাকে তার মত চলতে দিন।

9) Dont do over react on a silly matter : সামান্য ঘটনায় কখনো অতিরিক্ত উত্তেজনা দেখাবেন না। সহজ ব্যাপার গুলা সহজ ভাবেই মেনে নিতে শিখুন। অনেকে কেন কোনো ছেলে তার প্রেমিকার দিকে তাকাবে সেই দায় টাও প্রেমিকার উপর চাপিয়ে দেয়। যেখানে এগুলো খুবই সামান্য ব্যাপার!

10) Never use slang when u show anger : মেয়েরা অতি আহ্লাদী প্রজাতির তাই যতই রেগে যান না কেন ভুলেও গালি দেয়ার চেষ্ট করবেন না। ধমক দিলে হয়ত আবার মানাতে পারবেন কিন্তু গালি দিলে অন্তরে বসে যাবে।

উপরের কথা গুলো একান্তই আমার ব্যাক্তিগত মতামত যে কোনো ভিন্নতা থাকতে পারে। সম্পর্ক ভালো রাখতে চাইলে ব্যাপার গুলো মেনে চলতে পারেন। যদি মনে করেন মেয়ে মানুষকে এত প্রায়রিটি দেবার কিছু নাই সেটা আপনার ব্যাপার। তবে ভাই পাশের মানুষটাকে ভালো রাখলে দেখবেন আপনি নিজেই ভালো আছেন।

 

 

(Aashiq Rahman)