Main Menu

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): আজ আর্থিক বিষয়ে কিছু দুশ্চিন্তা দেখা দেবে। পাওনাদারের টাকা পরিশোধ করতে হতে পারে। ব্যাংক থেকে কিছু টাক ঋণ নিতে পারেন। পরিবারের কোনো সদস্যর জন্য চিকিৎসা ব্যয় বৃদ্ধি পাবে। যাত্রাপথে সাবধানে চলাফেরা করতে হবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): সার্ভিক ভাবে আজকের দিনটি শুভ। ব্যবসায়ীক কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। অংশীদারি কাজে কোনো বন্ধুর সহায়তা পেতে পারেন। আর্থিক বিষয়ে আত্মীয়ের সাহায্য পাওয়ার যোগ প্রবল। বৈদেশিক বাণিজ্যে ভালো আয় রোজগার হতে পারে।

মিথুন (২২ মে – ২১ জুন): দিনটি ঝামেলার মধ্য দিয়ে যাবে। কর্মস্থলে সহকর্মীর সঙ্গে মতানৈক্য দেখা দেবে। বিদেশ থেকে কোনো আত্মীয়ের দেশে আগমন হতে পারে। রাগ ও জেদ পরিহার করে চলার চেষ্টা করুন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পেটের পীড়া বা আমাশায় ভুগতে পারেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): রোমান্টিক বিষয়ে ঝামেলার সম্মুখীন হতে পারেন। নতুন রিলেশনের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে। সন্তানের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তায় পড়তে পারেন। শিল্পী ও কলাকুশলীদের দিনটি ভালো যাবে না। কোনো বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): কিছু কিছু প্রত্যাশা পূরণ হতে পারে। পারিবারিক বিষয়ে মায়ের কোনো সিদ্ধান্তকে মেনে নিতে পারেন। যানবাহন ও আসবাবপত্র ক্রয়ের যোগ প্রবল। আজ ভূমি ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কোনো মীমাংসা হতে পারে। নিকট বন্ধুর কাছ থেকে প্রতারিত হওয়ার সম্ভবনা আছে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): বস্ত্র ও গার্মেন্টস পণ্যের ব্যবসায় আশানুরুপ লাভের যোগ দেখা যায়। ছোট ভাই-বোনের সঙ্গে কিছু মনমালিন্য দেখা দিতে পারে। মুদ্রণ ও প্রকাশনা ব্যবসায় বহু বাধা-বিপত্তি দেখা দিতে পারে। নতুন ব্যবসায় বন্ধুর কাছ থেকে সহযোগিতা পাবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): বকেয়া টাকা আদায়ের সুযোগ পেয়ে যাবেন। স্ত্রীর কাছ থেকে কিছু অর্থ লাভের যোগ রয়েছে। আজ গৃহে আত্মীয়ের আগমন হবার সম্ভাবনা প্রবল। বিকাশ ও মানি এক্সচেঞ্জ ব্যবসায় একটু সতর্ক থাকতে হবে। আজ কাউকে টাকা ধার দেওয়া ঠিক হবে না।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। কাজে কর্মে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্য আশা করতে পারেন। কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটার যোগ রয়েছে। বিদেশ যাত্রার পরিকল্পনায় অগ্রগতি আশা করা যায় দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের  বিয়ের ব্যপারে আলোচনায় অগ্রগতি হবে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): বাড়িতে কোনো আত্মীয়-স্বজনের আপ্যায়নে ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীদের কাজে-কর্মে অগ্রগতি আশা করা যায়। আইনগত জটিলতার অবসান হতে পারে। ট্রাভেল এজেন্টদের ভালো আয় রোজগারের যোগ আছে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): আজ মাতৃরুপী বোনের সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীক কাজ কর্মে অগ্রগতি হবে। কোনো বন্ধুর সাহায্যে বকেয়া বিল আদায় করতে পারবেন। বৈদেশিক বাণিজ্যে ভালো আয় রোজগারের সুযোগ রয়েছে। ঠিকাদারী কাজে মন্দা দেখা দেবে। রাজনৈতি তৎপরাতা শুভ।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): চাকরিজীবীদের কর্মস্থলে নতুন সুযোগ আসবে। রাজনৈতিক কোনো কর্মকাণ্ডে অংশ নিতে পারেন। গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাওয়ার যোগ রয়েছে। প্রশাসনিক কর্মকর্তাদের আয় রোজগার বৃদ্ধির যোগ প্রবল। সামাজিক প্রভাব পতিপত্তি বৃদ্ধি পাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): দিনটি বৈদেশিক কাজের জন্য শুভ। বিদ্যার্থীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে পারেন। ভিসা সংক্রান্ত বিষয়ে ভালো ফল আশা করা যায়। ধর্মীয় ও আধ্যাত্মীক কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। আপনার বিদেশ সংক্রান্ত কাজ কর্মে ভালো ফল পাবেন।